Press Release
BASIS in Media
Current News
Press Kit
Upcoming Events
18 Apr 2018
BASIS-CPTU Meeting Held
08 Apr 2018
BASIS Executive Council’s Installation Ceremony Held
02 Apr 2018
Syed Almas Kabir is the New President of BASIS
31 Mar 2018
BASIS Executive Council Election (2018-2020) Held
15 Mar 2018
BASIS Executive Council Election will take Place on 31 March, 2018
More News
Home » Current News » News Detail
BASIS and IIAB will Work Jointly in Internal Audit
17 Oct 2017

Internal audit, IT audit and security audit are very important issues. The companies that are strong in these issues are as strong as those companies, the stronger they are. BASIS and the Institute of Internal Audits Bangladesh (IIAB), therefore, think it is necessary to look into the issues for the organization's security.


ইন্টারনাল অডিট, আইটি অডিট ও সিকিউরিটি অডিট খুবই গুরুত্বপূর্ণ বিষয়। যেসব কোম্পানি এই বিষয়গুলোতে যতোটা শক্তিশালী সেসব কোম্পানি ততোটাই শক্তিশালী। তাই প্রতিষ্ঠানের সুরক্ষার জন্য বিষয়গুলোতে নজর দেওয়া জরুরী বলে মনে করে বেসিস ও দ্য ইনস্টিটিউট অব ইন্টারনাল অডিটস বাংলাদেশ (আইআইএবি)।

দেশের তথ্যপ্রযুক্তি খাতের কোম্পানিগুলোর ইন্টারনাল, আইটি ও সিকিউরিটি অডিট নিয়ে যৌথভাবে কাজ করতে সম্মত হয়েছে সংগঠন দুটি। শিগগিরই উভয় প্রতিষ্ঠানের মধ্যে সমঝোতার মাধ্যমে সচেতনতা বৃদ্ধি, দক্ষতা উন্নয়ন এবং বেসিস সদস্যদের উপরোক্ত বিষয়ে আগ্রহী করে তোলা ও প্রয়োজনীয় সহযোগিতা দেওয়ার কার্যক্রম শুরু হবে।

 

 

গত সোমবার (১৬ অক্টোবর ২০১৭) বেসিস কার্যালয়ে এক বৈঠকে এসব সিদ্ধান্ত নেওয়া হয়। বৈঠকে বেসিসের পক্ষে বেসিস সভাপতি জনাব মোস্তাফা জব্বার, পরিচালক জনাব উত্তম কুমার পাল, জনাব সৈয়দ আলমাস কবীর, আইআইএবির সভাপতি জনাব আতিক ই রাব্বানী, সাবেক সভাপতি জনাব রায়হান শামসী, মহাসচিব জনাব এম নুরুল ইসলাম, সাবেক মহাসচিব জনাব গোপাল চন্দ্র ঘোষ, কোষাধ্যক্ষ জনাব নন্দ দুলাল সাহা, সদস্য জনাব অমিতাভ সাহা ও জনাব রেজাউল ইসলাম উপস্থিত ছিলেন।

Share |

User ID
Password
Can't login?

Copyright © 2018 BASIS. All rights reserved.